আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৩:৪৫

এলেঙ্গা পৌরসভায় মেয়র পদে চার প্রার্থীর মনোনয়ন দাখিল

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে চার প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বৃহস্পতিবার(১ মার্চ) টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা ও এলেঙ্গা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলামের কাছে তারা মনোনয়নপত্র দাখিল করেন। মেয়র পদে আওয়ামী লীগের নুর-এ-আলম সিদ্দিকী, বিএনপি’র প্রার্থী মো. শাফী খান, জাতীয় পার্টির (এরশাদ) আজিজুর রহমান তালুকদার ও স্বতন্ত্র প্রার্থী এসএম শফিকুল ইসলাম তালুকদার (সাফি তালুকদার) মনোনয়নপত্র দাখিল করেছেন।
এ ছাড়া এলেঙ্গা পৌরসভা নির্বাচনে তিনটি সংরক্ষিত নারী আসনে ১৪জন এবং নয়টি সাধারণ কাউন্সিলর পদে ৩৫জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
বৃহস্পতিবার দুপুরে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম- এর নেতৃত্বে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নুর-এ-আলম সিদ্দিকী উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেন।
টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা ও এলেঙ্গা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, আগামি ৪ ও ৫ মার্চ মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং ১২ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno