আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:২৪

কালিহাতীতে বাস-অটো মুখোমুখি সংঘর্ষে দুই মহিলার করুণ মৃত্যু

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের কালিহাতী উপজেলার যদুরপাড়া মোড়ে বাস-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই মহিলা নিহত এবং আরো তিনজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার(২২ ডিসেম্বর) বিকাল চার টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছেন, সোহেল রানার স্ত্রী রনি বেগম (২৬) এবং মৃত তোরাপ আলীর স্ত্রী তারাবানু (৬০)। আহত হয়েছেন সোহেল রানা, অন্তর ও আবুল কাশেম। তাদের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের বড় বিন্যাফৈর গ্রামে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতরা সিএনজি চালিত অটোরিকশাযোগে ভূঞাপুরে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী দুই মহিলা মারা যান। গুরুতর আহত অবস্থায় সিএনজির চালকসহ তিনজনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
দুর্ঘটনার কারণে টাঙ্গাইল-ভূঞাপুর সড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে যান চলাচল স্বাভাবিক করে।
স্থানীয় আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন জানান, এই সড়কের যদুরপাড়া মোড়ে প্রতিনিয়তই ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে। অনেক মানুষের মৃত্যু হয়েছে এবং অনেকেই আহত হয়ে পঙ্গুত্ব বরণ করেছেন। এলাকাবাসী এই মোড়টির নাম দিয়েছেন ‘প্রাণনাশী মোড়’।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno