আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:৫০

কালিহাতীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে ভাষা শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, বইমেলা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
একুশের প্রথম প্রহরে কালিহাতী আরএস পাইলট উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারি। এরপর উপজেলা প্রশাসন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠন, উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠন, জাতীয় পার্টি, বিভিন্ন শিক্ষা ও সামিজক প্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।
বৃহস্পতিবার সকালে এলেঙ্গা সরকারি শাসুল হক কলেজের স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ মো. আনোয়ার হোসেন মোল্লা, সরকারি শামসুল হক কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোহাম্মদ খান, সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ-আলম মোল্লা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা বাকশিসের সাধারণ সম্পাদক বাবর আলী তালুকদার।
পরে এলেঙ্গা প্রেসক্লাব সহ সকল রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠানের অংশগ্রহণে একটি প্রভাত ফেরি এলেঙ্গা পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno