আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:১৯

কালিহাতীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী লিয়াকত আলীর গণসংযোগ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী শনিবার(৭ অক্টোবর) দিনভর নির্বাচনী এলাকায় গণসংযোগ করেছেন।
কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার লিয়াকত আলী উপজেলার সহেদেবপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেনের বাড়ি, বালিয়াটা বাজার, পৌজান বাজার, নতুন বাজার, ভুক্তা বাজার এলাকায় গণসংযোগকালে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে কুশল বিনিময় ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আওয়ামীলীগকে আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও ক্ষমতায় নেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আফাজ উদ্দিন, সহেদেবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন ও তার স্ত্রী রিনা বেগম, বীর মুক্তিযোদ্ধা হাকিম তালুকদারের ছেলে ও এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ তালুকদার, আওয়ামী লীগ নেতা হানিফ তালুকদার, খালেক প্রমানিক প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno