আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সন্ধ্যা ৬:১০

কালিহাতীতে খাদ্যবান্ধব কর্মসূচির ১৪২ বস্তা চাল জব্দ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের লস্করপুর বাজার থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১৪২ বস্তা চাল জব্দ করেছে পুলিশ। মঙ্গলবার(১১ সেপ্টেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার দুটি দোকান থেকে এ চাল জব্দ করা হয়।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, উপজেলার নাগবাড়ী ইউনিয়নের লংষ্করপুর বাজারে দুটি দোকানে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে মজুদ করা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় বাজারের ব্যবসায়ী সাবেক ইউপি সদস্য লাবু মিয়া ও শাহজাহানের দোকান থেকে ১৪২ বস্তা চাল জব্দ করে থানায় আনা হয়েছে। ঘটনার পর থেকে দোকান মালিক পলাতক রয়েছেন।
তিনি আরো বলেন, এবিষয়ে মঙ্গলবার সন্ধ্যায় কালিহাতী উপজেলা খাদ্য কর্মকর্তা লতিফুর রহমান বাদি হয়ে দুই দোকানদারসহ অজ্ঞাত ব্যক্তিদের অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন। চাল সরবারহের ডিলার ইয়াসিন আলীকে মামলায় অভিযুক্ত করা হয়নি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।
স্থানীয়রা জানায়, নাগবাড়ী ইউনিয়নের এ এলাকায় ওএমএসের চাল বিক্রির জন্য জনৈক ইয়াসিন আলীর নাম ব্যবহার করে ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জিন্নাহ্ মিয়া চাল বিক্রি করে থাকেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno