আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:৪৭

কালিহাতীতে ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনিরের উপর ডিবি পরিচয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলেঙ্গা পৌর ছাত্রলীগ ও কালিহাতী কলেজ শাখা ছাত্রলীগ।
শনিবার(২৩ সেপ্টেম্বর) দুপুরে কালিহাতী কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কালিহাতী বাসস্ট্যান্ড চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা।
সমাবেশে বক্তব্য রাখেন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ আনোয়ার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, উপ-প্রচার সম্পাদক শরীফ আহমেদ রাজু, জেলা ছাত্রলীগের সদস্য মাজহারুল ইসলাম কুয়াশা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তুহিন, এনআই পলাশ, কালিহাতী পৌর ছাত্রলীগের আহ্বায়ক রিফাত আল খালিদ রিমন, কালিহাতী কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক জাহিদ প্রমুখ।
উল্লেখ্য, কালিহাতী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির গত ১৯ সেপ্টেম্বর ইসলামী ব্যাংকের এলেঙ্গা শাখা থেকে পঁচিশ লাখ টাকা উত্তোলন করে কালিহাতী যাওয়ার পথে বিরতি রিসোর্টের সামনে ডিবি পরিচয়ে একদল সন্ত্রাসী গাড়ির গতিরোধ করে ড্রাইভারসহ মনিরকে তুলে নিয়ে সাভারের আশুলিয়ায় ফেলে যায়। এসময় তারা ছাত্রলীগ নেতাকে বেধরক মারপিট করে পঁচিশ লাখ টাকা ছিনিয়ে নেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno