আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:২১

কালিহাতীতে নৌকা প্রার্থীর আনন্দ শোভাযাত্রা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৪(কালিহাতী) সংসদীয় আসনে বর্তমান সংসদের এমপি হাছান ইমাম খান আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় কালিহাতীতে আনন্দ শোভাযাত্রা করেছেন। সোমবার(২৬ নভেম্বর) দুপুরে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে আনন্দ শোভাযাত্রাটি উপজেলার এলেঙ্গা থেকে কালিহাতীতে গিয়ে শেষ হয়।
এরআগে নৌকা প্রতীক পেয়ে এমপি হাছান ইমাম খান ঢাকা থেকে এলেঙ্গায় এসে পৌঁছলে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে কর্মী-সমর্থকরা তাকে স্বাগত জানায়। স্থানীয় শামসুল হক ডিগ্রি কলেজ মাঠে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বক্তব্য রাখেন। এ সময় পাইকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন মোল্লা, এলেঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, আওয়ামীলীগ নেতা মো. আক্তারুজ্জামান, শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সাধারণ সম্পাদক শাহ্আলম মোল্লা সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে এমপি হাছান ইমাম খান চারটি প্রাইভেটকার ও দুই শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে এলেঙ্গা থেকে কালিহাতী উপজেলা সদরে যান। এ সময় এমপি হাছান ইমাম খানের শোভাযাত্রা নির্বিঘ্ন করতে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও থানা পুলিশকে দায়িত্ব পালন করতে দেখা যায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno