আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:৪৬

কালিহাতীতে প্রধান শিক্ষক নিখোঁজ ॥ এলাকায় আতঙ্ক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে জুঙ্গীপুর রুলিপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত সরকার নিখোঁজ হয়েছেন। রোববার(১৫ অক্টোবর) দিবাগত রাত থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। প্রশান্ত সরকারের বাড়ি কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নগরবাড়ী গ্রামে। কালিহাতী থানা পুলিশ এ বিষয়ে তদন্ত করছে।
নিখোঁজ প্রধান শিক্ষকের স্ত্রী মীরা সরকার বলেন, রোববার রাতে প্রশান্ত সরকার ঢাকা থেকে গাড়ীযোগে বাড়িতে ফিরছিলেন। রাত ৮টায় মোবাইলে তার সাথে আমার সর্বশেষ কথা হয়। এরপর মোবাইলে বারবার কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়। সোমবার(১৬ অক্টোবর) সকালে প্রশান্ত সরকারের ব্যবহৃত লাল রঙের একটি ব্যাগ ও সীমকার্ড বিহীন মোবাইল কালিহাতী উপজেলার নগরবাড়ী ডাকঘর সংলগ্ন স্থানে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। বিষয়টি জানাজানির পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
মীরা সরকার আরো বলেন, কিছুদিন যাবত কয়েকজন পাওনাদার আমার স্বামী প্রশান্ত সরকার ও আমাদেরকে বাড়িতে এসে বিভিন্নভাবে হুমকি প্রদান করে আসছে। আমি আমার স্বামীকে ফেরত চাই। আমরা বর্তমানে মারাত্মক নিরাপত্তাহীনতায় ভূগছি। একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে তাকে ব্যবহার করে আসছে।
জুঙ্গীপুর রুলিপাড়া উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক খলিলুর রহমান বলেন, প্রধান শিক্ষক প্রশান্ত স্যারের ছেলে চয়ন মোবাইলে আমাদেরকে জানিয়েছেন রোববার রাত থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা এবং মোবাইল ফোন বন্ধ রয়েছে।
এ ব্যাপারে কালিহাতীর নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মামুদ বলেন, শিক্ষক প্রশান্ত সরকার আমার এলাকায় নতুন বাড়ি করেছে। চাকুরী দেয়ার কথা বলে তিনি বিভিন্ন লোকের কাছ থেকে টাকা নিয়েছিলেন। চাকুরী না হওয়ায় পাওনাদাররা তাকে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখাতো ও হুমকি দিত। আমি একটি সালিশও করেছি।
কালিহাতী থানার এসআই মানিক চন্দ্র দে বলেন, প্রশান্ত সরকারের স্ত্রীসহ পরিবারের সদস্যরা থানায় এসেছিলেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি। এ বিষয়ে থানায় কোন জিডি কিংবা মামলা দায়ের করা হয়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno