আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:১১

কালিহাতীতে বৈঠক করে মাদক ব্যবসায়ীর ঘরবাড়ি ভাংচুর

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল গ্রামের মোস্তফা, সোনা মিয়া, মজিবরসহ বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীর ঘরবাড়ি ভেঙে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার(২১ জুন) সকাল ১১ টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত এ অভিযান চালায় তারা । এ সময় মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরিবারের লোকজন দৌঁড়ে পালিয়ে আত্মীয়-স্বজনের বাড়িতে আশ্রয় নেয় ।
স্থানীয়রা জানায়, কালিহাতী উপজেলার গোহালিয়া বাড়ি ইউনিয়নের সরাতৈল গ্রামের মজিবর, সোনা মিয়া, মোস্তাফাসহ বেশ কয়েক ব্যক্তি প্রশাসনের চোঁখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক সেবন ও ব্যবসা চালিয়ে আসছিল। বিষয়টি এলাকাবাসীর নজরে আসে।
এসব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার লক্ষে বৃহস্পতিবার সকালে স্থানীয় ইউপি সদস্য আব্দুস ছাত্তার, হেফজুর মাস্টার, ফজলু মিয়া, রায়হানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বৈঠকে বসেন। ওই বৈঠকেই মাদক ব্যবসায়ীদের এলাকা থেকে বিতাড়িত ও ঘরবাড়ি উচ্ছেদের সিদ্ধান্ত হয়। সে অনুযায়ী গ্রামবাসী একত্র হয়ে সকাল ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সাড়ে তিন ঘণ্টাব্যাপী এ অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী মোস্তফার দোকানঘর, মজিবর ও সোনা মিয়ার বাড়ি ভাঙচুর করা হয়। মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুস ছাত্তার বলেন, আমাদের গ্রামে যাতে কোন মাদকবেী ও মাদক ব্যবসায়ী থাকতে না পারে সেজন্য গ্রামবাসী একত্র হয়ে একাজ করেছি। সোজা কথা, আমাদের সরাতৈল গ্রামকে শতভাগ মাদকমুক্ত এলাকা হিসেবে ঘোষণা দিয়েছি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno