আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৪:৫১

কালিহাতীতে শিবিরের সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবি

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সিলেটের জালালাবাদ কলেজ ছাত্রলীগ নেতা শাহিন ও আরিফের উপর হামলাকারী ইসলামী ছাত্র শিবিরের সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। বুধবার(৯ আগস্ট) সকালে উপজেলা ছাত্রলীগের একটি বিক্ষোভ মিছিল কালিহাতী কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কলেজ ক্যাম্পাসে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সদস্য মাজহারুল ইসলাম কুয়াশা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মেহেদী হাসান তুহিন, নাহিদুল ইসলাম সিদ্দিকী পলাশ, কালিহাতী পৌর ছাত্রলীগের আহ্বায়ক রিমন হোসেন, যুগ্ম-আহ্বায়ক এইচএল হৃদয়, কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক জাহিদ হোসেন, যুগ্ম-আহবায়ক শাহাবুদ্দিন ও সোহাগ প্রমুখ। সমাবেশ থেকে বক্তারা ছাত্রলীগ নেতা শাহিন ও আরিফের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
এদিকে, একই দাবিতে এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল এলেঙ্গা পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে অংশগ্রহন করেন, কলেজ ছাত্রলীগ নেতা সাগর, সাহেদ, নাজমুল প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno