আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৫:৪৩

কালিহাতীতে সংগ্রাম হত্যার বিচার দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কদিম হামজানি গ্রামের আরাফাত তালুকদার সংগ্রাম হত্যার বিচার দাবিতে শনিবার(১১ নভেম্বর) বিকালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পটল বাজারে ঘণ্টাব্যাপী মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে নিহতের মা আশা সিদ্দিকী স্বপ্না বলেন, আমার একমাত্র ছেলে সংগ্রামকে যারা নির্মমভাবে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই। মামলার আসামীরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। কিন্তু আসামী জামিনে ছাড়া পেয়ে আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি এবং সঠিক বিচার পাওয়া নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে।
কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেন প্রামাণিক বলেন, এই হত্যাকান্ডের সাথে যত শক্তিশালী ব্যক্তিই জড়িত থাকুক না কেন তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। যাতে ভবিষ্যতে আর কেউ এ ধরনের নৃশংস ঘটনা না ঘটাতে পারে।
মানববন্ধনে আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক, আব্দুল লতিফ মেম্বার, সবুর শিকদার, ফজল আলী, ইসরাইল মন্ডল, নুরুল সওদাগর, হাজী আবুল হোসেন, আবু সাঈদ মেম্বার, রহিজ উদ্দিন, লোকমান হোসেন, মুক্তার আলী, সোনা মিয়াসহ কয়েক’শ মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২০১৬ সালের ১১ জানুয়ারি আরাফাত তালুকদার সংগ্রামকে খুন করে বাড়ির পাশে পুকুরে ফেলে রাখে দুর্বৃত্তরা। পরে নিহতের বাবা গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদার বাদী হয়ে কালিহাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হলে পুলিশ তিনজনকে আটক করে। আটককৃতরা টাকার বিনিময়ে হত্যাকান্ডটি ঘটিয়েছে বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno