আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:২৪

কালিহাতীতে স্বামীর অমতে স্ত্রী বিদেশ যাওয়ায় থানায় জিডি

 

দৃষ্টি নিউজ:

চামেলী ওরফে লাবনী

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বেলটিয়া গ্রামের মো. আকবর হোসেনের স্ত্রী চামেলী ওরফে লাবনী গোপণে নারী গৃহকর্মী হিসেবে কুয়েত যাওয়ায় কালিহাতী থানায় জিডি(নং-১৬১৪, তাং-২৮/১১/২০১৭ইং) করেছেন আকবর হোসেন। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
জানাগেছে, কালিহাতী উপজেলার বেলটিয়া গ্রামের মো. আকবর হোসেনে(৩৬) সাথে একই উপজেলার দক্ষিণ বেতডোবা গ্রামের চান মাহমুদের মেয়ে চামেলী ওরফে লাবনীর(২৫) প্রায় তিন বছর আগে বিয়ে হয়। গত ৭ নভেম্বর চামেলী ওরফে লাবনী স্বামীর বাড়ি থেকে স্বর্ণালঙ্কারে সেজেগুজে বেতডোবা গ্রামে বাবার বাড়ি বেড়াতে যান। ৮ নভেম্বর বাবার বাড়ি থেকে ভাই আব্দুর রশিদকে সাথে নিয়ে স্বামীর বাড়ি গিয়ে বেতডোবা মৌজায় জমি কেনার জন্য ৮ লাখ টাকা নিয়ে আবার বাবার বাড়ি ফিরে যায়। গত ১০ নভেম্বর মো. আকবর হোসেন তার শশুর বাড়ি গিয়ে জানতে পারেন তার স্ত্রী চামেলী ওরফে লাবনী গত ৯ নভেম্বর রাতে নারী গৃহকর্মী হিসেবে কুয়েত চলে গেছে।
স্বামী মো. আকবর হোসেন জানান, তার স্ত্রী চামেলী ওরফে লাবনীকে তার ভাই আব্দুর রশিদ, বোন রওশনারা ও শ্বাশুড়ি রাণী বেগম ফুসলিয়ে কুয়েতে অবস্থানরত একই এলাকার মৃত ছুনুর উদ্দিনের ছেলে মো. খলিলুর রহমান খলিলের কাছে পাঠিয়ে দিয়েছে। তারা পরস্পর যোগসাজসে মো. আকবর হোসেনের নগদ ৮ লাখ টাকা ও প্রায় পাঁচভরি স্বর্ণালঙ্কার উল্লেখিত দালাল মো. খলিলুর রহমান খলিলের কাছে দিয়েছে।
তিনি আরো জানান, অনেক খোঁজাখুজির পর তার স্ত্রীর পাসপোর্ট নং-BL:0826457, ভিসা নং-৪৭৬৬৬১৬৫(তাং-০৯/১১/২০১৭ইং) এবং বিএমইটি রেজিস্ট্রেশন নং-TAF20171127303G জানতে পেরেছেন। এবং গত ৯ নভেম্বর ইনডিভিজুয়াল হিসেবে তার ক্লিায়ারেন্স(আইডি নং-KW-I-2017-0861425) দেওয়া হয়েছে। আকবর হোসেন তার স্ত্রী এবং অর্থ-সম্পদ ফেরত পেতে আইনি লড়াইয়ের প্রস্তুতি হিসেবে কালিহাতী থানায় প্রাথমিকভাবে একটি সাধারণ ডায়েরি(জিডি) করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno