আজ- ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৪:৪৪

কালিহাতীর ইউপি নির্বাচনে একটিতে আ’লীগ অপরটিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বীরবাসিন্দা এবং পারখী ইউনিয়ন পরিষদ নির্বাচন বুধবার(২৫ জুলাই) অবাধ, সুষ্ঠু, নির্বিঘ্ন ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচনে বীরবাসিন্দা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছোহরাব আলী নৌকা প্রতীকে তিন হাজার ৭৯৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সেলিম শিকদার আনারস প্রতীকে পেয়েছেন দুই হাজার ৮৭৫ভোট। অন্যদিকে, পারখী ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. লিয়াকত আলী তালুকদার মোটর সাইকেল প্রতীকে তিন হাজার ৫৮৫ভোট পেয়ে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আজিজুর রহমান তালুকদার নৌকা প্রতীকে পেয়েছেন দুই হাজার ৮৪৪ ভোট।
এছাড়া নাগরপুর উপজেলার ভারড়া ইউনিয়নের ৩নং সংরক্ষিত ওয়ার্ডে আলেয়া বেগম তালগাছ প্রতীকে এক হাজার ৪০৪ ভোট এবং ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের উপ-নির্বাচনে হিটলার তালুকদার টিউবওয়েল প্রতীকে ৬১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, অবাধ, সুষ্ঠু, নির্বিঘ্ন, শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তবে সকালে বৃষ্টিতে ভোটাররা কিছুটা বিড়ম্বনার শিকার হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno