আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:২১

কেরানীগঞ্জ পুলিশের মহানুভবতা!

 

দৃষ্টি নিউজ:

ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা হাউলি কবরস্থানের পাশে করোনা ভাইরাস আতঙ্কে ৯ বছরের এক ছেলে অজ্ঞান হয়ে পড়লে কেউ তার সাহায্যে এগিয়ে আসছে না- এমন সংবাদ পেয়ে মঙ্গলবার(৩১ মার্চ) বিকালে কেরানীগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর অপারেশন আসাদুজ্জামান টিটু ছেলেটিকে উদ্ধার ও হাসপাতালে ভর্তি করে মহানুভবতার পরিচয় দিয়েছেন।

পুলিশ জানায়, জিনজিরা হাউলি কবরস্থানের পাশে ছেলেটি ক্ষুধার্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তার শরীর জ্বরে পুড়ছিল। ছেলেটির পাশ দিয়ে হাজার হাজার মানুষ চলাচল করলেও করোনা ভাইরাসে ছেলেটি আক্রান্ত ভেবে ভয়ে কেউ তার সাহায্যে এগিয়ে আসেনি।

খবর পেয়ে কেরানীগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর অপারেশন আসাদুজ্জামান টিটু এ সংবাদ পেয়ে দ্রুত ছেলেটির পাশে চলে যান। ছেলেটির অবস্থা আশঙ্কা দেখে মালঞ্চ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স এনে নিজেই শিশুটিকে অ্যাম্বুলেন্সে উঠিয়ে হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর অপারেশন আসাদুজ্জামান টিটু বলেন, করোনা আতঙ্ক ও ক্ষুধার্ত শিশুটি অসুস্থ অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে থাকলে স্থানীয়রা কেরানীগঞ্জ মডেল থানায় খবর দেন। দীর্ঘসময় শিশুটি অজ্ঞান অবস্থায় পড়ে থাকলেও ভয়ে কেউ শিশুটির কাছ পর্যন্ত আসেনি। কিন্তু পুলিশ সব সময়ের জন্য মানুষের সেবায় নিয়োজিত। পুলিশ মানুষের বিপদকে পাশ কাটিয়ে যেতে পারেনা।

তাই অসহায় ওই ছেলেটিকে নিজেই অ্যাম্বুলেন্স তুলে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি। শিশুটির নাম পরিচয় এখনো জানা যায়নি।

হাসপাতাল সূত্রে জানা যায়, শিশুটি করোনা ভাইরাস আক্রান্ত নয় অন্য যেকোনো শারীরিক অসুস্থতায় ভুগছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno