আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:২৪

কোকডহরা জামে মসজিদে ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর অনুদান

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী কালিহাতী উপজেলার কোকডহরা কেন্দ্রীয় জামে মসজিদে নিজস্ব তহবিল থেকে ২০ হাজার টাকা অনুদান দিয়েছেন। সোমবার(২৯ জানুয়ারি) রাতে কোকডহরা কেন্দীয় জামে মসজিদের বার্ষিক ওয়াজ মাহফিলে উপস্থিত হয়ে ওই অনুদানের তুলে দেন, এলেঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা।
ওয়াজ মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে আনিছুর রহমান মোল্লা বলেন, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী একজন সৎ ও কর্মীবান্ধব ব্যক্তি। তিনি দলীয় মনোনয়নের প্রত্যাশায় সরকারের উন্নয়ন কর্মকান্ড সর্বত্র তুলে ধরছেন, ব্যক্তিগত তহবিল থেকে সাধ্যমতো সাহায্য-সহযোগিতা করছেন। দলীয় মনোনয়ন পেলে তিনি আপনাদেরকে আরো বেশি সহযোগিতা করতে পারবেন।
এ সময় অন্যদের মধ্যে কোকডহরা ইউনিয়ন আওয়ামীগলীগের সভাপতি আবু সুফিয়ান তালুকদার সেন্টু, কোকডহরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. মোশারফ হোসেন, মসজিদ কমিটির সভাপতি হাজী মাইন উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক মো. সিরাজ উদ্দিন, কোকডহরা হাইস্কুলের সাবেক শিক্ষাক আ. আলিম, বজলু সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno