আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:১৭

ক্ষুদে ক্রিকেটারদের সন্ধানে প্রতিযোগিতার দ্বিতীয় দিনে বেড়েছে অংশগ্রহন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে শুরু হওয়া প্রতিভাবান ক্ষুদে ক্রিকেটারদের সন্ধানে প্রতিযোগিতায় দ্বিতীয় দিনের ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। প্রথম দিনের তুলনায় দ্বিতীয় দিনে শিক্ষার্থীদের স্বতস্ফুর্ত অংশগ্রহন লক্ষ করা গেছে। মঙ্গলবার(৩০ জানুয়ারি) সকালে টাঙ্গাইল পৌরসভার শহীদ জাহাঙ্গীর উচ্চ বিদ্যালয় ও বিবেকানন্দ স্কুল অ্যান্ড কলেজে প্রতিযোগিতার এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
মিডিয়া পার্টনার বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভির সহযোগিতায় আয়োজিত ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল রেড ক্রিসেন্ট সোসাইটি ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ।
শহীদ জাহাঙ্গীর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুল আলমের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, আলোকিতপ্রজন্ম ডটকম- এর সম্পাদক পারভেজ হাসান, প্রতিযোগিতার উদ্যোক্তা সোহেল মাহমুদ সৈকত, শারিরীক শিক্ষা শিক্ষক পিপিস চন্দ্র সাহা ও বাংলা টিভির টাঙ্গাইল প্রতিনিধি তপু আহম্মেদ, প্রতিষ্ঠান দু’টির শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।
দ্বিতীয় দিনের ক্যাম্পেইনে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেছেন, বিসিবি’র টাঙ্গাইল জেলার সহকারী কোচ ও টাঙ্গাইল স্পোর্টস অ্যাকাডেমির কোচ মো. রাজিব খান, ক্রিকেটার সামিউল ইসলাম সামি, ইমন, রাকিবুল হাসান, আজাদ আহমেদ, শাহিন ও রাশেদ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno