আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:৫১

গোপালপুরে বিএনপির বিক্ষোভে সংঘর্ষে পুলিশ সহ আহত ৮ ॥ ফাঁকা গুলি, আটক ৩

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের গোপালপুরে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে পুলিশের এসআই সহ আটজন আহত হয়। শুক্রবার(৯ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় বিএনপি ও এর অঙ্গসংগঠনের দুই শতাধিক নেতাকর্মী একটি বিক্ষোভ মিছিল নিয়ে পৌরশহরের আভুঙ্গী মোড়ে সমাবেশ শুরু করে। এসময় পুলিশ বাধা দিলে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।
গোপালপুর উপজেলা বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম রুবেল জানান, পুলিশ শান্তিপূর্ণ সমাবেশে বাধা দিলে কর্মীরা উত্তেজিত হয়। তখন তাদের উপর লাঠিচার্জ শুরু করলে উত্তেজনা দেখা দেয়। পুলিশের হামলায় তিন বিএনপিকর্মী আহত হয় বলে তিনি দাবি করেন।
গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আর মামুন জানান, নাশকতার আশঙ্কায় সমাবেশে বাধা দিলে বিএনপি কর্মীরা পুলিশের উপর চড়াও হয়। তাদের হামলা ও ইটপাটকেল নিক্ষেপে এসআই আব্দুল হাই সহ চার পুলিশ আহত হয়। এদের মধ্যে মাথায় গুরুতর আঘাত পাওয়া কনস্টেবল শাহীন আলমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য চার জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিএনপিকর্মী লাবলু মিয়া, ইসমাইল হোসেন ও ফিরোজ আহমেদকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno