আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৬:৩১

গোপালপুরে বিএনপির ৩৫০ নেতাকর্মীর নামে মামলা

 

গোপালপুর সংবাদদাতা:


টাঙ্গাইলের গোপালপুরে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ বিএনপির সাড়ে তিনশ’ নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে পুলিশ। শনিবার(১০ ফেব্রুয়ারি) বিকালে গোপালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হাই বাদি হয়ে ওই মামলা দায়ের করেন।
গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আল মামুন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার(৯ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশের সাথে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে পুলিশসহ বেশ কয়কেজন আহত হন। এ ঘটনায় যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, গোপালপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম রুবেল, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম লেলিনসহ বিএনপির সাড়ে তিন শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেজা জিয়াকে পাঁচ বছরের কারান্ডের প্রতিবাদে গোপালপুরে বিএনপির বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে সংঘর্ষে পুলিশসহ আটজন আহত হয়। পুলিশ বিক্ষোভরত নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে ২২ রাউন্ড শর্ট গানের গুলি ছোড়ে।
এ মামলায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল। তারা বলেন, পুলিশ বাহিনীর সহযোগিতায় সরকার দলীয় নেতাকর্মীরা শান্তিপূর্ণ মিছিলে হামলা করে। উল্টো মামলা দায়ের হয় বিএনপি নেতাকর্মীদের নামে! তারা বলেন, যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর মতো একজন জনপ্রিয় রাজনীতিককে প্রধান আসামি করায় আমরা বিস্মিত।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno