আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:০৬

গোপালপুরে সড়ক সংস্কারের আশ্বাসে হরতাল প্রত্যাহার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুরে রোববার (১৫ অক্টোবর) ডাকা হরতাল প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার(১৩ অক্টোবর) বিকালে গোপালপুর বাস-মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই প্রত্যাহারের ঘোষণা দেন রাস্তা সংস্কার ও উন্নয়ন সংগ্রাম কমিটির আহ্বায়ক এবং উপজেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল কিবরিয়া দুলাল।
এরআগে গত রোববার (৮ অক্টোবর) রাস্তা সংস্কার ও প্রশস্ত করার দাবিতে ১৫ অক্টোবর সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় বাস-মিনিবাস মালিক সমিতি, বিভিন্ন পরিবহন, পেশাজীবী, শ্রমিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে, হরতাল ঘোষণার পরই গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু ও স্থানীয় সংসদ সদস্যের ছেলে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা খন্দকার মশিউজ্জামান রোমেল টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে দ্রুত সড়ক সংস্কার কাজের উদ্যোগ নেন। ফলে সড়কে সংস্কার কাজ শুরু হওয়ায় হরতাল প্রত্যাহার করে নেন মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, উপজেলা বাস-মিনিবাস মালিক সমিতির সম্পাদক চিত্ত রঞ্জন সাহা, রাস্তা সংস্কার কমিটির যুগ্ম-আহ্বায়ক রফিকুল হক, বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি লাল মিয়া, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি তারা মিয়া, বাস শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি ফজর আলী মিয়া, শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আরিফ হাসান, ব্যবসায়ী সমিতির সভাপতি মানিক চন্দ্র দাস, অটো-টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি জুলহাস উদ্দিন, সড়ক ও জনপথ বিভাগের মধুপুর কার্যালয়ের উপ-সহকারি প্রকৌশলী আশরাফুল হক ও আব্দুস ছালাম প্রমুখ।
গোপালপুর পৌর মেয়র রকিবুল হক ছানা জানান, আগামি ১৫ অক্টোবর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাহার করা হয়েছে। সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা আগামী দুইমাসের মধ্যে সড়কে মূল সংস্কার কাজ শুরু করা ও খুব দ্রুত সময়ের মধ্যে সড়কে খানাখন্দ মেরামতের প্রতিশ্রুতি দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno