আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৮:৪৫

গোপালপুর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগপত্র প্রত্যাহার

 

দৃষ্টি নিউজ:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আশায় টাঙ্গাইলের গোপালপুর উপজেল পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছিলেন ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু। শেষ পর্যন্ত মনোনয়ন না পেয়ে পদত্যাগপত্র প্রত্যাহার করে নিয়েছেন তিনি। ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু সোমবার (২৬ নভেম্বর) পদত্যাগপত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।
উপজেলা পরিষদ সূত্রমতে, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের দিন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়রদের মনোনয়ন দেয়া হবে না বলে জানিয়ে দেন। এরপর মনোনয়ন লাভের আশায় বৃহস্পতিবার (২২ নভেম্বর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগপত্র জমা দেন ইউনুস। তিনি পদত্যাগের বিষয়টি দলীয় উচ্চপর্যায়ে জানিয়েছিলেন।
রোববার (২৫ নভেম্বর) টাঙ্গাইল-২ আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়নের চিঠি দেয়া হয় জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসানকে(ছোট মনির)। দলীয় মনোনয়ন না পেয়ে ওই দিনই উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগের পত্রটি প্রত্যাহার করে নেন ইউনুস।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno