আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:০৩

গোপালপুর-ভূঞাপুরে আ’লীগ নেতা রোমেলের গণসংযোগ

 

দৃষ্টি নিউজ:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে সম্ভব্য প্রার্থী হিসেবে খন্দকার মশিউজ্জামান রোমেল (সিআইপি) আটঘাট বেঁধে মাঠে নেমেছেন। নিয়মিত সভা সমাবেশ ও গণসংযোগ অব্যাহত করছেন। নির্বাচনী এলাকার বৃহত্তর জনগোষ্ঠির সেবা করার প্রতিশ্রুতি নিয়ে তিনি বিভিন্ন সভা, সমাবেশ, ক্রিড়া-সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদানের মধ্যদিয়ে গোপালপুর-ভূঞাপুরে নিজের অবস্থান তুলে ধরছেন। এ সময় তিনি আগামী সংসদ নির্বাচনে একজন সম্ভাব্য প্রার্থী হিসাবে তার পক্ষে জনমত সৃষ্টি ও বর্তমান সরকারের দেশ পরিচালনার সফলতা তুলে ধরছেন। ইতোমধ্যে ভূঞাপুর-গোপালপুরের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থান, শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানসহ পাড়া-মহল্লায় তার ছবি সম্বলিত ব্যানার, ফেস্টুন ও পোষ্টার সাঁটিয়েছেন। উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাদের সাথে নিয়ে গ্রামে গ্রামে জনসংযোগের মাধ্যমে তিনি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় শুরু করেছেন।
পেশায় ব্যাংকার এই নেতার জন্ম ১২ ফেব্রুয়ারি ১৯৬১ সালে টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার নারুচি গ্রামে। তাঁর বাবা আওয়ামীলীগ থেকে বার বার নির্বাচিত বর্তমান এমপি খন্দকার আসাদুজ্জামান। মাতা খন্দকার কুলসুম জামান। খন্দকার মশিউজ্জামান রোমেল এক সময়ের তুখোর ছাত্রনেতা। বর্তমানে বাংলাদেশ ব্যবসায়ী সংগঠনের সহ-সভাপতি। স্কুল জীবন থেকে ধর্ম নিরপেক্ষ রাজনীতির প্রতি তিনি দুর্বল। বিএনপি-জামায়াত জোট সরকার পতন আন্দোলনের সময় তার পরিচিতির প্রসারতা পায়। ছাত্র জীবন থেকে তিনি সাম্য, সামাজিক ন্যায়বিচার এবং শোষনহীন সমাজ ব্যবস্থার পক্ষে লড়ে যাচ্ছেন।
গোপালপুর-ভূঞাপুরবাসীর উদ্দেশে তিনি বলেন, গোপালপুর-ভূঞাপুরের প্রতিটি মানুষ যেমন আমার শ্রদ্ধেয় পিতার (খন্দকার আসাদুজ্জামান এমপি) প্রিয় ছিলেন, তেমনি আমার কাছেও প্রিয়। সর্বস্তরের মানুষের ভালোবাসা পেলে বাকী জীবন আমি তাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখব ইনশাল্লাহ্।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno