আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৪:২৬

গ্রেপ্তারকৃত শিশু পাচারকারী ও সহযোগিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে গ্রেপ্তারকৃত শিশু পাচারকারী রানা ভদ্র ও স্বপ্না ভদ্র এবং তাদের আশ্রয়-প্রশ্রয়দাতাদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছে পৌরসভার আকুর টাকুর পাড়ার এলাকাবাসী।
বৃহস্পতিবার(২৩ নভেম্বর) সকালে শহরের বটতলা চৌরাস্তায় ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সহ-সভাপতি মামুন খান, জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফ রিপন, মানবাধিকার কর্মী মঞ্জুরাণী ঘোষ, ব্যবসায়ী প্রশান্ত পাল চৌধুরী, জাহাঙ্গীর আলম, নওশাদ আহম্মেদ নবীন প্রমুখ।
বক্তারা বলেন, গ্রেপ্তারকৃত রানা ভদ্র ও স্বপ্না ভদ্রের সহযোগিরা এলাকায় মাদক ও নারীদেহ ব্যবসা করে এলাকার সুষ্ঠু পরিবেশ নষ্ট করে ফেলছে। অবিলম্বে তাদের সহযোগিদের গ্রেপ্তার করা না হলে গণআন্দোলনের মাধ্যমে শহরের সকল কার্যক্রম অচল করে দেওয়ারও হুশিয়ারি দেন তারা।
মানববন্ধন শেষে এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করে।
উল্লেখ্য, গত ৯ অক্টোবর শিশু পাচারকারী রানা ভদ্র ও স্বপ্না ভদ্রকে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) গ্রেপ্তার করে। এ সময় তাদের হেফাজতে রাখা পাঁচ শিশুকে উদ্ধার করে ডিবি। গত ১১ নভেম্বর গ্রেপ্তারকৃতদের সহযোগিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে এলাকাবাসীর পক্ষ থেকে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno