আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১০:৩৫

গ্রেপ্তার-হয়রানি বন্ধ করে নিরপেক্ষ নির্বাচন করুন :: কাদের সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:


ঐক্যফ্রণ্টের অন্যতম নেতা ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বরেছেন, পুলিশ দিয়ে আর যাই করেন ভোটে জিততে পারবেন না। ইয়াহিয়া-ভুট্টো পারেনি, শেখ হাসিনাও জোর করে ভোট নিতে পারবেনা। গ্রেপ্তার-হয়রানি বন্ধ করে নিরপেক্ষ নির্বাচন করুন; ভোটে আমরা জিতলে জিতবো, আপনারা জিতলে জিতবেন। মঙ্গলবার(২৫ ডিসেম্বর) বিকালে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে ঐক্যফ্রণ্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলীর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বঙ্গবীর আরো বলেন, প্রতিটা আসনে খালেদা জিয়ার প্রার্থী ধানের শীষে ভোট দিয়ে স্বাধীনতা ও গণতন্ত্রকে বিজয়ী করুন। কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা কেন্দ্রে কেন্দ্রে ভোটচোর ধরার জন্য বসে থাকবেন। লুহুরিয়াতে ঐক্যফণ্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলীকে ৩-৪ ঘণ্টা কেন আটকে রেখেছিল পুলিশ বাহিনী? ৭১’র পর ৭৫’এ বেশি লোক পাওয়া যায়নি, বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদে আমি আমার জীবন-যৌবন পাড় করেছি। এ জন্যেই আজ ভাল আছেন, ক্ষমতায় আছেন। আওয়ামী প্রার্থীর ক্যাডার বাহিনী দিয়ে পিতৃতুল্য লতিফ সিদ্দিকীর গাড়িতে হামলা করতে পারলেও সে নির্বাচিত হলে আর যাই হোক- আপনারা শান্তিতে থাকতে পারবেন না। ৩০ তারিখে স্বাধীনতা, গণতন্ত্র রক্ষায় ধানের শীষে ভোট দিন।

উপজেলা বিএনপির আহ্বায়ক শুকুর মাহমুদের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, জেলা বিএনপি নেতা জিয়াউল হক শাহীন, অ্যাডভোকেট মমতাজ করিম, একেএম মনিরুল ইসলাম মনির, উপজেলা বিএনপির উপদেষ্টা ইঞ্জিনিয়ার আব্দুল হালিম, উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি লুৎফর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইথার সিদ্দিকী, উপজেলা জামায়াতের শূরা সদস্য এসএম আ. করিম প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno