আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:২৯

ঘাটাইলে গণসংযোগে ব্যস্ত ভাইস চেয়ারম্যান প্রার্থী মরিয়ম আক্তার

 

দৃষ্টি নিউজ:


ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী দেওপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম আক্তার গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন। মঙ্গলবার(২৯ জানুয়ারি) তিনি উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।
সদা হাস্যোজ্জল, সৎ, নিষ্ঠাবান নারীনেত্রী মরিয়ম আক্তার মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত শাইটশৈলা, খায়েরপাড়া, আনেহলা, পাঁচটিকরী, পাঁচটিকরী নতুন বাজার, বীরসিংহ, ছয়আনী বকশিয়া, শঙ্করপুর, জামুরিয়া সহ ঘাটাইল উপজেলার পশ্চিমাঞ্চলের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি স্ব স্ব স্থানীয় আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার নানা বয়সী মানুষের সাথে মতবিনিময় করেন।
এ সময় তার সাথে ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবু সাইদ, সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য রাশেদা সহ উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ।
নারীনেত্রী মরিয়ম আক্তার বলেন, নারী জনগোষ্ঠীর অধিকার রক্ষায় দিনরাত কাজ করে যাচ্ছি। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ সফল করতে ইতোমধ্যে সামাজিক, রাজনৈতিক, ধর্মীয় কর্মকান্ডে নারীদের অধিকার নিশ্চিত করতে প্রতিনিয়ত লড়াই-সংগ্রাম করে চলেছি। তারই ধারাবাহিকতায় আগামি উপজেলা পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি দলীয় মনোনয়ন চাই।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno