আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:৩৭

ঘাটাইলে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক এগিয়ে

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আ’লীগের আহ্বায়ক ও জেলা আওয়ামীলীগের সদস্য মো. শহিদুল ইসলাম লেবু আটঘাট বেধে নির্বাচনী এলাকায় গণসংযোগ ও তৃণমূল নেতাকর্মীদের নিয়ে উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার ভোটারদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছেন।
স্থানীয় একাধিক সূত্র নিশ্চিত করেছে, ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে মো. শহিদুল ইসলাম লেবু নৌকা প্রতীকে অনেকটাই এগিয়ে রয়েছেন। অপরদিকে, এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা আরিফ হোসেন (আনারস), জামুরিয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম খান(মোটরসাইকেল), বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামীলীগ নেতা সৈয়দ এহসান আব্দুল্লাহ(হেলিকপ্টার) সহ আরো কয়েকজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। এদেরকে টেক্কা দিয়ে নৌকার প্রার্থী মো. শহিদুল ইসলাম লেবু প্রচার-প্রচারণায় বেশ এগিয়ে রয়েছেন।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. শহিদুল ইসলাম লেবু জানান, আসন্ন ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী করতে সকল মহলের সহযোগিতা ও ভোট প্রার্থনা করছি। আমি আল্লাহর রহমতে ও মানুষের ভোটের মাধ্যমে বিজয়ী হলে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখব ও সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থেকে ঘাটাইল উপজেলার সকল উন্নয়নমূলক কাজ করব।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno