আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:০৩

ঘাটাইলে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সংবর্ধিত

 

দৃষ্টি নিউজ:

ঘাটাইল উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার(১৯ এপ্রিল) সন্ধ্যায় ঘাটাইল প্রেসক্লাবের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়।
প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনায় শহিদুল ইসলাম লেবুকে ফুল দিয়ে শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। সংবর্ধিত নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু বক্তব্যে প্রেসক্লাবের ভবন নির্মাণের জন্য স্থায়ী জায়গার ব্যবস্থা করার আশ্বাস প্রদান করেন এবং সরকারের উন্নয়নমূলক কাজে সাংবাদিকদের সার্বিক সহায়তা কামনা করেন।

ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, ঘাটাইল পৌরসভার মেয়র মো. শহীদুজ্জামান খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও সংগ্রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহিম, ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নূরুজ্জামান মিঞা, সহ সভাপতি খান ফজলুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বকুল প্রমুখ।
এ সময় ঘাটাইল প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক সাইয়্যিফ মোহাম্মদ হামিদুল্লাহ, যুগ্ম-সম্পাদক আব্দুল লতিফ, অর্থ সম্পাদক মাসুম মিয়া, ক্রীয়া সম্পাদক মনোয়ার হোসেন সোহেল, সদস্য খাদেমুল ইসলাম, রেজাউল করিম রাজুসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno