আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৪:৪৪

ঘাটাইলে নবাগত উপজেলা চেয়ারম্যানের বরণ ও সাবেক চেয়ারম্যানের বিদায় সংবর্ধনা

 

ঘাটাইল সংবাদদাতা:

ঘাটাইল উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম লেবুকে বরণ ও সাবেক চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম খান সামুকে বিদায় সংবর্ধণা দেয়া হয়েছে। সোমবার(২৯ এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদের সভাকক্ষে ওই সংবর্ধণার আয়োজন করা হয়।
এ সময় উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান কাজী আরজু ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা সুলতানা শিল্পী এবং সাবেক ভাইস চেয়ারম্যান মো. আরিফ হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান কাণিজ ফাতেমাকেও বরণ ও বিদায় সংববর্ধনা দেয়া হয়।
ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলামের সভাপতিত্বে বরণ ও বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোছা. নুরনাহার বেগম, ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান, ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মাকসুদুল আলম প্রমুখ। এ সময় নবাগত ও সাবেক উপজেলা চেয়াম্যান এবং ভাইস চেয়ারম্যানদের স্বাগত ও উন্নয়ন কর্মকান্ড নিয়ে বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আব্দুল কুদ্দুছ, সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া, রসুলপুর ইউপি এমদাদ সরকার, ঘাটাইল ইউপি চেয়ারম্যান হায়দর আলী, দেউলাবাড়ি ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খান, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno