আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:০৩

ঘাটাইলে পরকীয়ার বলি গৃহবধূ ॥ প্রেমিকের স্ত্রী ও ভাই আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের তেঘুরি(মাইধার চালা) গ্রামে পরকীয়ার বলি হয়েছেন নুরুন্নাহার(৪০) নামে এক গৃহবধূ। তিনি ওই গ্রামের দুবাই প্রবাসী আ. গফুরের স্ত্রী। এ ঘটনায় পুলিশ পরকীয়া প্রেমিকের স্ত্রী নাজমা বেগম ও ভাই সেকান্দর আলীকে আটক করেছে।
এলাকাবাসী জানায়, ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের তেঘুরি (মাইধার চালা) গ্রামের দুবাই প্রবাসী আ. গফুরের স্ত্রী নুরুন্নাহার(৪০)। তাদের সংসারে দু’জন ছেলে রয়েছে। বড় ছেলে লাভলু মিয়া (২০) সৌদি আরব প্রবাসী এবং ছোট ছেলে বাবলু স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়ালেখা করে। নুরুন্নাহার ছোট ছেলে লাভলু ও শশুর-শ্বাশুরি নিয়ে বাড়িতে বসবাস করছেন। একই গ্রামের বাবর আলীর(৪০) সাথে গৃহবধূ নুরুন্নাহারের পরকীয়া চলছিল। এ নিয়ে এলাকায় কয়েকবার সালিশ-দরবারও হয়েছে। রোববার(৮ অক্টোবর) বাবর আলী গৃহবধূ নুরুন্নাহারদের বাড়িতে যায় এবং সেখান থেকে জোর করে নুরুন্নাহারের ব্যবহৃত মোবাইল ফোন ও নগদ ২০ হাজার টাকা নিয়ে চলে যায়। এ ঘটনার পর নুরুন্নাহার বাড়ির কাউকে না জানিয়ে মোবাইল ফোন ও টাকা ফেরত আনার জন্য রোববার সকাল নয়টার দিকে বাবর আলীর বাড়িতে যায়। এর পর থেকেই তিনি নিখোঁজ হন। নুরুন্নাহার নিখোঁজ হওয়ার খবর তার ছেলের কাছ থেকে জেনে পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করে। সন্ধার দিকে পরিবারের লোকজন জানতে পারে নুরুন্নাহার তার পরকীয় প্রেমিক বাবর আলীর বাড়িতে গিয়েছিল।
পরে তারা বিষয়টি স্থানীয় ইউপি সদস্য নুরু মিয়াকে অবহিত করলে তিনি বিষয়টি থানা পুলিশকে জানান। পুলিশ খবর পেয়ে রোববার দিবাগত রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে বাবর আলীর ঘরে একটি তালাবদ্ধ রুম থেকে নুরুন্নাহারের মরদেহ উদ্ধার করে। মরদেহটি লাকড়ি এবং চট ও প্লাস্টিকের বস্তা দিয়ে ঢাকা ছিল।
পুলিশ রাতেই নুরুন্নাহারের মরদেহ থানায় নিয়ে যায়। সোমবার(৯ অক্টোবর) সকালে তার মরদেহটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের ভাই আলহাজ আলী বাদী হয়ে পাঁচ জনকে অভিযুক্ত করে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
পুলিশ এঘটনায় জড়িত থাকার অভিযোগে বাবর আলীর স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তার ভাই সেকান্দর আলীকে(৪৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, গৃহবধূর মরদেহের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরকীয়ার কারণে নুরুন্নাহারকে খুন করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে। মামলার তদন্ত চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno