আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ১০:৪০

ঘাটাইলে বিএনপির প্রার্থীর গাড়িবহরে হামলায় আহত ১৬

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনে গণসংযোগকালে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী লুৎফর রহমান খান আজাদের গাড়িবহরে হামলা করে কয়েকটি গাড়ি ভাঙচুর ও ১৬ কর্মী আহত হয়েছে। সোমবার(২৪ ডিসেম্বর) বিকালে হামিদপুরের আঠারদানা নামকস্থানে আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকরা এ হামলা চালায়।
স্থানীয়রা জানায়, বিএনপি প্রার্থী লুৎফর রহমান খান আজাদ নিয়মিত গণসংযোগের অংশ হিসেবে সোমবার বিকালে ঘাটাইলের হামিদপুরের আঠারদানা নামক স্থানে পৌঁছলে ছাত্রলীগ ও যুবলীগের শতাধিক কর্মী লাঠি-সোঠা নিয়ে অতর্কিতভাবে গাড়িবহরে হামলা চালায়। এ সময় তারা সন্ত্রাসী কায়দায় কয়েকটি গাড়ির ব্যপক ভাঙচুর করে। বাধা দিতে গেলে লুৎফর রহমান খান আজাদের ছোট ভাই আ. কদ্দুস খান মানিক, বিএনপি কর্মী শুভ, আলমগীর, সাদ মিয়া, রাশেদ খান শিপনসহ ১৬ জনকে পিটিয়ে আহত করে। নিরাপত্তার অভাবে লুৎফর রহমান খান আজাদ তাক্ষণিকভাবে আহতদের নিয়ে চিকিৎসার জন্য টাঙ্গাইলে চলে যান।
লুৎফর রহমান খান আজাদ জানান, এ ঘটনার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশন ও দায়িত্বে থাকা সেনা কর্মকর্তা বরাবরে অভিযোগ করবেন এবং সাংবাদিক সম্মেলন করে বিস্তারিত জানাবেন। তিনি আরোও জানান, ঘাটাইলে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই। বিএনপি নেতাকর্মীদের পুলিশ নানা অজুহাতে হয়রানি করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno