আজ- ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১:১৮

ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে জেলার ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ডে রোববার(১৩ মে) বিকাল সাড়ে ৪টার দিকে ট্রাক চাপায় আল-মামুন(২৮) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। তিনি ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের বাইশকাইল গ্রামের আব্দুল বারেকের ছেলে ও ২৯ বেঙ্গল রেজিমেণ্টের একজন সৈনিক বলে জানাগেছে। ঘাটাইল সেনানিবাস থেকে সেনা কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ছুটিতে থাকা সেনা সদস্য আল-মামুন টাঙ্গাইল থেকে মোটরসাইকেলযোগে ঘাটাইলের দিকে যাচ্ছিলেন। হামিপুর বাসস্ট্যান্ডে পৌঁছলে মধুপুরগামী একটি পণ্য বোঝাই ট্রাক(বগুড়া-ট-১১-২১৮৯) তাকে পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মামুনের মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতক ট্রাকটি চালক সহ আটক করেছে। ট্রাক চালককে স্থানীয় শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে শ্রমিকদের হেফাজতে নেয়ার পর সেখান থেকে লাপাত্তা হয়ে যায় বলে জানা যায়।
ঘাটাইল থানার উপ-পরিদর্শক(এসআই) আসাদুজ্জামান মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে জানান, নিহত আল-মামুন সেনাবাহিনীর একজন সৈনিক ছিলেন। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। চালককে খুঁজে পাওয়া যাচ্ছেনা। নিহত আল-মামুনের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno