আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:২৮

ঘাটাইল থানার ওসি ও পুলিশ ফাঁড়ির ইনচার্জকে প্রত্যাহারের দাবি

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনে সরকার দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে ঘাটাইল থানার ওসি মাকসুদুুল আলম ও ঘাটাইলের ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিরুল ইসলামকে দ্রুত প্রত্যাহারের দাবি জানিয়েছেন বিএনপি দলীয় প্রার্থী। শুক্রবার(২৮ ডিসেম্বর) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ আসনে বিএনপি দলীয় ধানের শীষের প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা লুৎফর রহমান খান আজাদ এ দাবি করেন।
লুৎফর রহমান আজাদ লিখিত বক্তব্যে বলেন, ভোটাররা যাতে কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য ওই দুইজনকে প্রত্যাহার করা জরুরি। একই সাথে তিনি বিএনপির এজেন্টদের সার্বিক নিরাপত্তা দেয়ারও দাবি জানান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি আরো বলেন, ধানের শীষের বিজয় সুনিশ্চিত জেনে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিএনপির নেতা-কর্মীদের উপর হামলা ও ভয়ভীতি প্রদশর্ন করছে এবং পুলিশ সাজানো ঘটনায় মামলা দায়ের করে গ্রেপ্তার করছে। এ বিষয়ে নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বার বার দাবি জানিয়েও কর্তৃপক্ষ কোন কর্ণপাত করেনি। তিনি বলেন, যে পুলিশ প্রশাসনের দায়িত্ব ছিল নিরপেক্ষ হয়ে শান্তি প্রতিষ্ঠা করা। পুলিশই আওয়ামী লীগের পক্ষ নিয়ে সমাজে ত্রাসের রাজত্ব কয়েম করেছে। এ অবস্থায় বিএনপি ও ভোটারদের মধ্যে নির্বাচন নিয়ে চরম অনাস্থা ও অবিশ্বাসের সৃষ্টি হয়েছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ নেতা-কর্মীরা পুলিশ নিয়ে নির্বাচনে ধানের শীষের সম্ভাব্য এজেন্টেদের বাড়ি বাড়ি ঘিয়ে নানাভাবে ভয়-ভীতি দেখাচ্ছে। বিএনপি নেতা-কর্মী ও সমর্থকদের কেন্দ্রে যেতে নিষেধ করছে।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, ঘাটাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম রেজাউল করিমসহ দলীয় নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno