আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৩:০৬

জঙ্গিবাদ ও মাদকের সাথে কোন আপোষ নয়…..জেলা প্রশাসক

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন বলেছেন, পবিত্র ইসলামের নামে যারা খুন-খারাবি করে তারা ইসলামের শত্রু। যারা মাদকের সাথে জড়িত ও মাদককে সমর্থন করে তারা দেশ ও জাতির শত্রু। জঙ্গিবাদ ও মাদকের সাথে কোন আপোষ নেই- এদেরকে নিশ্চিহ্ন করতে হবে। এজন্য সমাজে জনসচেতনতা বাড়াতে হবে। তিনি বলেন, একটি সুষ্ঠুসিুন্দর পরিবারকে ধংস করতে একজন মাদকসেবী বা একজন জঙ্গিই যথেষ্ট, তাই এদেরকে পরিবার-সমাজ থেকে মুছে ফেলতে হবে। তিনি শনিবার(৯ সেপ্টেম্বর) টাঙ্গাইলের কালিহাতীতে মাদক বিরোধী সমাবেশ ও সহস্রাধিক মানুষকে মাদকের বিরুদ্ধে শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন। শনিবার উপজেলা অডিটোরিয়াম কাম-কমিউনিটি সেন্টারে কালিহাতী উপজেলা প্রশাসন ও টাঙ্গাইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর(ডিএনসি) ওই অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইলের পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আনিসুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলী হায়দার রাসেল, কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, নারী ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য, উপজেলার ইউপি চেয়ারম্যান, শিক্ষক ও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন উপস্থিত সবাইকে মাদক বিরোধী ’শপথ’ বাক্য পাঠ করান। পরে উপজেলার থিম সঙ-এর অডিও সিডি’র মোড়ক উন্মোচন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno