আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:৪২

জননেত্রী শেখ হাসিনা পরিষদের জাতীয় শোক দিবস পালন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা জননেত্রী শেথ হাসিনা পরিষদের উদ্যোগে বুধবার(১৫ আগস্ট) নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, শোকর‌্যালিতে অংশ গ্রহন, আলোচনা সভা, গণভোজ ইত্যাদি।
সংগঠনের নেতৃবৃন্দ বুধবার সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন করেন। পরে জেলা প্রশাসনের উদ্যোগে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে বের হওয়া সমন্বি^ত শোক র‌্যালিতে সংগঠনের ব্যানার নিয়ে অংশ গ্রহন করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের উদ্যোগে শহীদ স্মৃতি পৌর উদ্যানে সকাল ১০ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গণভোজের আয়োজন করা হয়। গণভোজে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বত:স্ফূর্তভাবে অংশ গ্রহন করে। এ সময় জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি আমিনুল ইসলাম উজ্জলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক নাহার আহমদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিনু আনেহলী, জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের কার্যকরী সভাপতি খন্দকার মোখলেছুর রহমান(মনি খন্দকার), সহ-সভাপতি(১) মো. সেলিম তরফদার, সহ-সভাপতি আজিজুল হক রাজা, সাধারণ সম্পাদক মীর ফাহমিদা জেরিন নীলা, যুগ্ম-সম্পাদক ও মুখপাত্র কাজী সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম শাহীন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফিরোজ আহাম্মেদ বাচ্চু, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আনোয়ারা বেগম, সহ-প্রচার সম্পাদক জেসমিন আক্তার বন্যা, সহ-যুব বিষয়ক সম্পাদক মো. আমিনুর ইসলাম সিদ্দিকী লিটু প্রমুখ।
অনুষ্ঠানে একক দেশাত্ববোধক সঙ্গীত পরিবেশন করেন, জননেত্রী শেখ হাসিনা পরিষদের সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সঙ্গীত শিল্পী মাহবুবুর রহমান মাহবুব।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno