আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৩:১৬

জাতীয় নিরাপদ সড়ক দিবসের র‌্যালি ও আলোচনা সভা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২২ অক্টোবর) সকালে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিআরটিএ- এর সহযোগিতায় টাঙ্গাইল নিরাপদ সড়ক চাই’র উদ্যোগে র‌্যালি ও জনসচেতনতামূলক আলোচনা সভার আয়োজন করা হয়।
টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূণরায় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোশারফ হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আশরাফুল মমিন খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউর রহমান রেজা, বিআরটিএ টাঙ্গাইল সার্কেলের সহকারী পরিচালক আবু নাঈম, ইন্সপেক্টর অহিদুর রহমান ও নিরাপদ সড়ক চাই জেলা শাখার সভাপতি গোলাম কিবরিয়া বড় মনি।
এসময় জেলা নিরাপদ সড়ক চাই সংগঠনের সহ-সভাপতি ফিরোজ আহম্মেদ বাচ্চু, হাজী সাজ্জাদ খোশনবীশ, সাধারণ সম্পাদক ঝান্ডা চাকলাদার , যুগ্ম-সম্পাদক শাহীন আরা মিষ্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, প্রচার সম্পাদক ইমতিয়াজ মঞ্জু, ক্রীড়া সম্পাদক মিন্টু খান, আইন সম্পাদক মোজাম্মেল হক, দূর্ঘটনা সম্পাদক নাজমুজ সালেহীন সহ নিরাপদ সড়ক চাই সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শেষে জনসচেতনতা সৃষ্টির জন্য টাঙ্গাইল পৌরসভার সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি ও লিফলেট বিতরণ করা হয়। এসময় বিভিন্ন সামাজিক সংগঠন ও স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno