আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:৩২

জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যায় জড়িত থাকতে পারে তবে তিনি মুক্তিযোদ্ধা :: কাদের সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:


কৃষক শ্রমিক জনতালীগের সভপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, সম্প্রতি (শুক্রবার) আমাদের প্রধানমন্ত্রী বলেছেন জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সময় বাঙালিদের ওপর গুলি চালিয়েছেন, নাউযুবিল্লাহ। এমন ডাহা মিথ্যা কথা বলেন কিভাবে? মুক্তিযোদ্ধা হিসেবে যদি জিয়াউর রহমানের বদনাম করা হয় তাহলে মহান মুক্তিযুদ্ধের বদনাম হবে।
তিনি বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত থাকতে পারে কিন্তু মুক্তিযোদ্ধা হিসেবে জিয়াউর ছিলেন শ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা। তিনি আরো বলেন, ২৫ মার্চ মধ্যরাত পর্যন্ত জিয়াউর রহমান পাকিস্তানের পক্ষে ছিল, তাই বলে বাঙালিদের ওপর গুলি চালাননি। প্রকৃতপক্ষে গুলি চলেছিল জয়দেবপুরের টঙ্গীতে। বঙ্গবন্ধুকে যখন খুন করা হয় শফীউল্লাহ সেনাপ্রধান ছিলেন। জিয়াউর রহমানকে খুনি বললে কেএম শফিউল্লাহকে খুনির বাপ বলতে হবে। শনিবার(১০ মার্চ) বিকালে নলুয়া বাছেদ খান উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার যাদবপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
যাদবপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি জহির উদ্দিনের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতিক, যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, জেলা কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, উপজেলা সভাপতি আতোয়ার রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক মীর জুলফিকার শামীম, কেন্দ্রীয় যুব আন্দোলন সভাপতি হাবিবুন্নবী সোহেল, নাটোর জেলা সভাপতি শহিদুল্লাহ মুন্সি প্রমুখ।
বঙ্গবীর কাদের সিদ্দিকী আরো বলেন, হাসিনা বলে খালেদা জিয়া চোর আবার খালেদা জিয়া বলে হাসিনা চোর। তিনি জনসভায় প্রশ্ন রাখেন, তাহলে আমরা কি চোরের দেশে বাস করি? হাসানুল হক ইনুর সমালোচনা করে তিনি বলেন, ইনু যত মানুষ মেরেছে মুক্তিযুদ্ধে পাকিস্তানিরাও তত মানুষ মারে নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে তিনি বলেন, তার বাপকে যারা মেরেছে, তারাই এখন হাসিনার ঘাঁড়ে উঠেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno