আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:১৬

টাঙ্গাইলের প্রতিটি কেন্দ্রে পৌঁচেছে নির্বাচনী সরঞ্জাম

 

দৃষ্টি নিউজ:
চতুর্থ ধাপে আগামিকাল রোববার (৩১ মার্চ) টাঙ্গাইলের ১২টি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে টাঙ্গাইলের ১২টি উপজেলায় এক হাজার ৬টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে। শনিবার(৩০ মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলনায়তন থেকে সংশ্লিষ্ট উপজেলা অফিস থেকে নির্বাচনী এলাকার ব্যালট পেপার, ব্যালট বাক্স, ভোটার তালিকা, সিলমোহর, অমোচনীয় কালিসহ যাবতীয় নির্বাচনী সরঞ্জাম ভোট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় এসব সরঞ্জাম ভোট কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। শনিবার বিকালে প্রতিটি কেন্দ্রেই নির্বাচনী সরঞ্জাম পৌঁছে যায়।
জেলা নির্বাচন কর্মকতা এএইচএম কামরুল ইসলাম বলেন, অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় শনিবার সকাল ১০টা থেকে কেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে।
প্রকাশ, টাঙ্গাইলের ১২টি উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ৪১, ভাইস-চেয়ারম্যান ৬৫ ও মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী ৫৩ জন। এর মধ্যে মধুপুর, গোপালপুর ও ধনবাড়ী এই ৩টি উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান প্রার্থীরা জয়লাভ করেছেন। তবে এই ৩টি উপজেলায় ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
টাঙ্গাইলের ১২টি উপজেলায় মোট ভোটার ভোটার ২৭ লাখ ৭৯ হাজার ৬৯৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ লাখ ৭৫ হাজার ৯৫৫ জন ও মহিলা ভোটার ১৪ লাখ ৩ হাজার ৭৪২ জন। মোট ভোট কক্ষ ৬ হাজার ৭০৪টি ও মোট কেন্দ্র এক হাজার ৬টি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno