আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৬:০২

টাঙ্গাইলের ১২ উপজেলায় চতুর্থ ধাপে ভোট গ্রহণ শুরু

 

দৃষ্টি নিউজ:
টাঙ্গাইলের ১২টি উপজেলায় চতুর্থ ধাপে রোববার(৩১ মার্চ) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। এখন পর্যন্ত ভোটার উপস্থতি নেই বললেই চলে।
নির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তারা বলছেন, বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতিও পাড়বে। রোববার সকাল পৌনে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোন সহিংসতার খবর পাওয়া যায়নি। শনিবার(৩০ মার্চ) জেলার এক হাজার ৬টি কেন্দে ব্যালট পেপার, ব্যালট বাক্স, ভোটার তালিকা, সিলমোহর, অমোচনীয় কালীসহ যাবতীয় নির্বাচনী সরঞ্জাম আইন শৃংখলা বাহিনীর সহায়তায় ভোট কেন্দ্রে পাঠানো হয়।
জেলা নির্বাচন কমিশনার এএইচএম কামরুল হাসান জানান, জেলার ১২ উপজেলায় চেয়ারম্যান পদে ৪১জন, ভাইস চেয়ারম্যান পদে ৬৫জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫৩জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এরমধ্যে গোপালপুর, ধনবাড়ী ও মধুপুর উপজেলায় কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় চেয়ারম্যান প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ১২ উপজেলায় মোট ভোটার রয়েছেন ২৭ লাখ ৭৯ হাজার ৬৯৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১৩ লাখ ৭৫ হাজার ৯৫৫ জন, মহিলা ভোটার ১৪ লাখ ৩ হাজার ৭৪২ জন, মোট ভোট কেন্দ্র এক হাজার ৬টি ও ভোট কক্ষ ৬ হাজার ৭০৪টি।
তিনি আরও জানান, ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সুষ্ঠুভাবে ভোট গ্রহন করার লক্ষে ১২টি উপজেলায় ৩৭ প্লাটুন বিজিবি, পুলিশের ২০৩টি স্টাইকিং ফোর্স, ৫৬জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োগ করা হয়েছে ও প্রতি উপজেলায় একটি করে র‌্যাবের টহল টিম দায়িত্ব পালন করবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno