আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১১:২৯

টাঙ্গাইলে অতিরিক্ত পণ্য বোঝাই ১১টি গাড়ির বিরুদ্ধে মামলা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে বঙ্গবন্ধুসেতুতে অনুমোদিত ওজনের তুলনায় অতিরিক্ত পণ্য বোঝাইয়ের অভিযোগে ১১টি গাড়ির বিরুদ্ধে মামলা ও ৩১ হাজার টাকা জরিমানা করেছে করেছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু সেতুর পূর্ব এবং পশ্চিম পাড়ে টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুর রহিম সুজনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। টাঙ্গাইল মডেল থানা পুলিশ ও টাঙ্গাইলের মটরযান পরিদর্শক অহিদুর রহমান এতে সহায়তা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুর রহিম সুজন জানান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর সভাপতিত্বে ৪১তম সভায় একটি সিদ্ধান্ত হয় এক্সেল অনুসারে গাড়িগুলো যদি অতিরিক্ত পণ্যবহন করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তারই ধারাবাহিকতায় আজ(মঙ্গলবার) এ অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে ১১টি গাড়ির বিরুদ্ধে ১৯৮৩ সালের মোটরযান আইনের ধারা অনুযায়ী মামলা দায়ের ও ৩১ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি বলেন, অতিরিক্ত পণ্য বোঝাইয়ের কারণে প্রায়শই চলকরা গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটাচ্ছে এবং অতিরিক্ত পণ্য পরিবহনের কারণে সড়কের ক্ষতি হচ্ছে। জানমাল এবং সড়কের সুরক্ষায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno