আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:১১

টাঙ্গাইলে অস্ত্র মামলায় দুই যুবকের ১৭ বছরের কারাদন্ড

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রবিউল হাসান বুধবার(২৪ জানুয়ারি) দুপুরে একটি অস্ত্র মামলায় দুই যুবককে ১৭ বছরের কারাদন্ডাদেশ প্রদান করেছেন। এরমধ্যে মামলায় দন্ডিত টাঙ্গাইল পৌর এলাকার চর কাগমারার আব্দুল আলিমের ছেলে ওয়াহাব আলীকে(৩০) ১০বছর ও এনায়েতপুরের আব্দুল আজিজের ছেলে আশরাফ আলীকে(২২) সাত বছরের কারাদন্ড দেয়া হয়। আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। দন্ডিতরা বর্তমানে কারাগারে রয়েছেন।
মামলার বিবরণে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বছরের ১ এপ্রিল টাঙ্গাইল পৌর এলাকার এনায়েতপুর মধ্যপাড়ার আজিজের বাড়িতে অভিযান চালায় র‌্যাব-১২’র সদস্যরা। এ সময় টাঙ্গাইল পৌর এলাকার চর কাগমারার আব্দুল আলিমের ছেলে ওয়াহাব আলীর কাছ থেকে একটি একনলা বন্দুক ও এনায়েতপুরের আব্দুল আজিজের ছেলে আশরাফ আলীর কোমড় থেকে ৪ রাউন্ড কার্তুজ(গুলি) উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই দিনই র‌্যাবের উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি অস্ত্র মামলা দায়ের করেন। গত ১ মে মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিল করেন টাঙ্গাইল মডেল থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন। দীর্ঘ শুনানী শেষে আদালতের বিচারক ওই রায় প্রদান করেন।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি আলমগীর খান মেনু ও এপিপি মনিরুজ্জামান সেলিম। আসামি পক্ষের আইনজীবী ছিলেন শামীমুল আক্তার শামীম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno