আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৮:৩৪

টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যান সহ ছয় জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৬ নং আনাইতারা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. জাহাঙ্গীর আলমসহ একই ইউনিয়নের ৫ মেম্বারের বিরুদ্ধে গ্রেপ্তারি পারোয়ানা জারি করেছেন টাঙ্গাইলের বিশেষ জেলা জজ ট্রাব্যুনালের বিচারক। ভিজিএফের চাল চোরাই পথে পাচারের অভিযোগে দায়ের করা মামলায় বৃহস্পতিবার(১৬ নভেম্বর) বিকালে তাদের বিরুদ্ধে ওই গ্রেপ্তারি পারোয়ান জারি হয়।
পুলিশ জানায়, ২০১৬ সালে গরিবদের জন্য বরাদ্দকৃত ভিজিএফের চাল বিতরণ না করে ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও তার সহযোগিরা চোরাই পথে পাচারের চেষ্টা করে। স্থানীয় লোকজন চাল পাচারের ঘটনাটি দেখে ফেলে এবং মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ও মির্জাপুর থানা পুলিশকে অবহিত করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাচারকৃত ১২০ বস্তা চালসহ দুইজনকে গ্রেপ্তার করে। এ বিষয়ে মির্জাপুর থানার এসআই কমল সরকার বাদি হয়ে মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলাটি টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেন।
এদিকে, চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ অন্য আসামিরা দীর্ঘদিন পলাতক থাকায় বৃহস্পতিবার টাঙ্গাইলের বিশেষ জজ ট্রাইব্যুনালের বিচারক মো. রবিউল হাসান ৬ জনের নামে গ্রেপ্তারি পারোয়ানা জারি করেন।
মামলার আসামিরা হচ্ছেন, ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, ইউপি মেম্বার সেলিম মিয়া, আব্দুল হামিদ, মোশারফ হোসেন, নাজিম উদ্দিন মিন্টু ও মহিলা মেম্বার ফিরোজা পারভীন।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. জাহাঙ্গীর আলম জানান, তাদের বিরুদ্ধে দাখিলকৃত চার্জশীটের কোন কপি না পাওয়ায় গত ১৬ নভেম্বর তারা আদালতে হাজির হতে পারেননি। তিনি উচ্চ আদালতের জামিনে রয়েছেন বলেও জানান।
মির্জাপুর থানার অফিসার্স ইনচার্জ একেএম মিজানুল হক জানান, অভিযুক্তদের গ্রেপ্তারি পরোয়ানার কপি এখনও হাতে পাননি। হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno