আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:৪৩

টাঙ্গাইলে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রয়াত দুই নেতার মৃত্যুবাষির্কী পালিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুই ঘনিষ্ঠ সহচর আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য জননেতা আব্দুল মান্নান ও উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য মির্জা তোফাজ্জল হোসেন মুকুলের মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার(৪ এপ্রিল) সকালে মরহুম দুই নেতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করেন, স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন সহ জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এ উপলক্ষে দিনব্যাপী জেলার সকল উপজেলায় আলোচনা সভা, দুঃস্থদের মাঝে খাবার বিতরণ, মিলাদ মাহফিল ইত্যাদি কর্মসূচির আয়োজন করা হয়।
উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের এমএন ইনচার্জ ও স্বাধীন বাংলাদেশের প্রথম স্বরাষ্ট্রমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা আব্দুল মান্নান ২০০৫ সালের ৪ এপ্রিল মৃত্যুবরণ করেন।
অপরদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা, মুক্তিযুদ্ধের সংগঠক, মির্জা তোফাজ্জল হোসেন মুকুল ২০১৬ সালের ৪ এপ্রিল মৃত্যুবরণ করেন। প্রয়াত জননেতা আব্দুল মান্নানের বাড়ি সদর উপজেলার গালুটিয়া গ্রামে এবং মির্জা তোফাজ্জল হোসেন মুকুলের বাড়ি পৌর এলাকার ৪নং ওয়ার্ডের দিঘুলিয়ায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno