আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:১০

টাঙ্গাইলে গ্রেপ্তারকৃত বাহারের মাদক ব্যবসা সামলাচ্ছেন স্ত্রী নাসরিন!

 

দৃষ্টি নিউজ:

প্রতীকী ছবি

টাঙ্গাইল শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী মুক্তাদির আলম বাহার গ্রেপ্তার হওয়ায় তার স্ত্রী নাসরিন আক্তার স্থানীয় এক মাদক বিক্রেতাকে সাথে নিয়ে ব্যবসা সামলাচ্ছেন বলে অভিযোগ ওঠেছে। এ নিয়ে শহরে নানা গুঞ্জন শুরু হয়েছে।
জানাগেছে, টাঙ্গাইলে এক সময়ের প্রতাপশালী খান পরিবারের সঙ্গে সখ্যতার জের ধরে চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার হাজী চান মিয়া গ্রামের সওদাগরের বাড়ির ইউনুছ সওদাগরের ছেলে মুক্তাদির আলম বাহার ২০১২ সালের শুরুর দিকে টাঙ্গাইলে আস্তানা গড়েন। চট্টগ্রাম থেকে মাদক এনে টাঙ্গাইলে ব্যবসা করতেন তিনি। মাদক ব্যবসাকে আড়াল করতে প্রায় সময়ই তিনি ভিন্ন একটি ব্যবসার সঙ্গে যুক্ত থেকেছেন। ব্যবসার কারণে অল্প দিনেই মুক্তাদির আলম বাহার শহরবাসীর পরিচিত মুখে পরিণত হন। শহরের ভিন্নি প্রভাবশালীদের কাছে অত্যস্ত প্রিয় হয়ে ওঠেন তিনি। এ নিয়ে সরব হয়ে ওঠে আলোচনা-সমালোচনা। খুব অল্প দিনেই তার টাঙ্গাইলের ঘনিষ্ঠ ব্যক্তিদের পরিচয়েই প্রকাশ পায় তারও ব্যক্তি পরিচয়। জানা যায়, মুক্তাদির আলম বাহারের মালিকানা ও পরিচালনায় জেলার অসংখ্য জুয়ার মাঠ চালানোর খবর। তবে এ জুয়ার মাঠগুলো ধারাবাহিকভাবে না চলার কারণে বাহারকে ঘিরে আরো রহস্যের জন্ম নেয়। এর কিছুদিন পরেই ইয়াবা সহ কাগমারা এলাকার বাদলকে নিয়ে পুলিশের হাতে আটক হন বাহার। অল্প কিছুদিন জেল খেটে আবার বের হয়ে আসেন। তখনই প্রকাশ্যে আসে তার মাদক সিন্ডিকেটের খবর। তিনি মাদক ব্যবসার পাশাপাশি চলতি বছরের শুরুর দিকে আকুর টাকুর পাড়াস্থ মরহুম আব্দুল খালেকের ছেলে রাজিবকে নিয়ে সামুদ্রিক মাছসহ বিভিন্ন ধরনের খাবারের হোটেল স্যান্ডি রেস্টুরেন্ট চালু করেন। রেস্টুরেন্টের অন্তরালে ওই ভবনের তৃতীয় তলায় চলে দেহ আর মাদক ব্যবসা। কক্সবাজার থেকে সামুদ্রিক মাছের সাথে ইয়াবার বড় চালান এনে টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলায় সরবরাহ করতে থাকেন। মাদক ব্যবসা নিয়ে বাসার মালিক রাজিবের সাথে তৈরি হয় দ্বন্দ্ব। কিন্তু স্থানীয় যুব সমাজের সাথে বাহারের সখ্যতা বেশি থাকায় কেউই তাকে ঘাটাতে যাননি।

বাহারের স্ত্রী নাসরিন আক্তার

এরই মাঝে গত ৩ নভেম্বর(বৃহস্পতিবার) রাতে টাঙ্গাইল পৌরসভার আকুর টাকুর বটতলাস্থ সিরাজুল ইসলামের বাসার ভাড়াটিয়া ও বেড়াবুচনা সবুজবাগ এলাকার মো. মনসুর আলীর স্ত্রী বীথি বেগম (৩৫) সহ মুক্তাদির আলম বাহার ও টাঙ্গাইল সদর উপজেলার কাশিনগর দক্ষিণপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে মো. রফিক(৩৫) থানা পুলিশের হাতে গ্রেপ্তার হন। এ সময় তাদের কাছ থেকে ৬ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও ৮৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ভাড়াটিয়া ও বেড়াবুচনা সবুজবাগ এলাকার মো. মনসুর আলীর স্ত্রী বীথি বেগম তার ভাড়াকৃত শহরের সাবালিয়াস্থ ১০ তলা টাওয়ারের ১০ম তলার পশ্চিম পাশের ফ্ল্যাটে দেহ ব্যবসা চালানোর কথা স্বীকার করেন।
মুক্তাদির আলম বাহার গ্রেপ্তার হওয়ার পর তার স্ত্রী নাসরিন আক্তার(৩৮) মাদক ব্যবসার হাল ধরেছেন। নাসরিন আক্তার চট্টগ্রামের পটিয়া উপজেলার ধলহাট গ্রামের নুরুল আজিমের মেয়ে। বর্তমানে তিনি টাঙ্গাইল শহরের এনায়েতপুরের আসাদ উল্লাহর ছেলে উজ্জল মিয়াকে(৩২) সাথে নিয়ে শহর ও শহরতলী এলাকায় ইয়াবা বিক্রি করছেন। মুক্তাদির আলম বাহারের পুরনো ক্রেতারা এখন নাসরিন আক্তার ও উজ্জল মিয়ার সাথে যোগাযোগ রাখছেন। এ নিয়ে শহরময় ব্যাপক গুঞ্জরন শুরু হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno