আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১০:৫৭

টাঙ্গাইলে জেলা ঠিকাদার অ্যাসোসিয়েশনের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:


রড-সিমেন্ট, পাথর-ইট ও স্টীলসহ সকল প্রকার নির্মাণ সামগ্রীর মূল্য মাত্রাতিরিক্ত বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে টাঙ্গাইল জেলা ঠিকাদার অ্যাসোসিয়েশন। রোববার(১ এপ্রিল) সকালে জেলা ঠিকাদার অ্যাসোসিয়েশনের উদ্যোগে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা ঠিকাদার অ্যাসোসিয়েশনের সভাপতি এসএম শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক এমআর খান টুটুল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মেসার্স হিরু এণ্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. হিরু আহমেদ, মেসার্স সোহেল এণ্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. সোহেল রানা, মেসার্স কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী কাজী জহির সুমন, মেসার্স ফরহাদ এণ্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. ফরহাদ হোসেন, মেসার্স দেওয়ান এণ্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. দেওয়ান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, দিন রাত অক্লান্ত পরিশ্রম করে আপনি উন্নয়নের রোল মডেল হিসেবে দেশকে বিশ্বের দরবারে উপস্থাপন করেছেন। যার ফলশ্রুতিতে জাতিসংঘ কর্তৃক স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশ হিসেবে ঘোষিত হয়েছে। উন্নয়নশীল দেশ হিসেবে যাতে টেকসই না হতে পারে তার জন্য একটি অশুভ চক্র চক্রান্ত করছে। দেশে হঠাৎ করে নির্মাণ সামগ্রী মূল্য বৃদ্ধিতে উন্নয়নের কাজগুলো ধীর গতি পেয়েছে। লক্ষ লক্ষ নির্মাণ শ্রমিক বেকার হয়ে যাচ্ছে। তাই এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান তারা। এসময় টাঙ্গাইলের শতাধিক ঠিকাদারী প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno