আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:০৬

টাঙ্গাইলে দুই জঙ্গির চার দিনের রিমান্ড মঞ্জুর

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার মসিন্দা থেকে র‌্যাবের হাতে আটক নব্য জেএমবি’র সক্রিয় সদস্য সহোদর মাসুম ও খোকনকে আদালতে হাজির করার পর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার(৬ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে। আদালতের বিচারক রূপম কান্তি দাস চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরআগে কালিহাতী থানায় তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করে।
টাঙ্গাইলের কোর্ট ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম জানান, কালিহাতী থানা পুলিশ বুধবার দুপুরে আটককৃত নব্য জেএমবি’র দুই সদস্য মাসুম ও খোকনকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এদিকে, র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার বীনা রাণী দাস জানান, মঙ্গলবার(৫ সেপ্টেম্বর) কালিহাতী থানায় সন্ত্রাস দমন আইনে আটককৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার মসিন্দা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে মঙ্গলবার(৫ সেপ্টেম্বর) দুই জঙ্গিকে আটক করে র‌্যাব। সেখান থেকে একটি ড্রোন, বেশ কয়েকটি চাপাতি, দুইটি চাইনিজ কুড়াল, জেহাদী বই ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। আটককৃতরা হেেচ্ছন, এলেঙ্গা পৌরসভার মসিন্দা গ্রামের মরহুম আবুল হোসেন চিশতির দুই ছেলে নুরুল হুদা মাছুম (৩০) ও মাজহারুল ইসলাম খোকনকে (২৫)।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno