আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:৪৮

টাঙ্গাইলে দুই জেএমবি সদস্যের তিনদিনের রিমান্ড মঞ্জুর

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার মসিন্দা গ্রাম থেকে গ্রেপ্তারকৃত জেএমবি’র দুই সহোদরকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার(১৫ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলাম তাদের রিমান্ডের আবেদন মঞ্জুর করেন। তারা হচ্ছেন, আশফাকুর রহমান (২২) ওরফে আবু মাহির আল বাঙালি এবং রাকিবুল হাসান(১৯) ওরফে আবু তাইদির আল বাঙালি।
আদালত সূত্রে জানা যায়, গত ১ জানুয়ারি নাশকতামূলক কর্মকান্ড পরিচালনার সময় সিএমপি সদরঘাট থানার বালুরমাঠ সংলগ্ন একটি পাঁচতলা ফ্ল্যাট থেকে কাউন্টার টেরোরিজম ইউনিট জেএমবির দুই জঙ্গিকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১০টি গ্রেনেড ও দুইটি সুইসাইড ভেস্ট উদ্ধার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জেএমবি’র কাজে জড়িত থাকার কথা জানায়। এছাড়া তারা টাঙ্গাইলে গ্রেপ্তার দুই সহোদর ভাই জেএমবি সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়।
টাঙ্গাইলের র‌্যাব-১২ এর উপ-পরিদর্শক রবিউল ইসলাম তাদেরকে টাঙ্গাইলের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত ৫ সেপ্টেম্বর টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার মসিন্দা গ্রামে সৈয়দ আবুল হাসান চিশতি নামের এক পীরের বাড়িতে জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে একটি ড্রোনসহ দুই ভাইকে গ্রেপ্তার করে র‌্যাব-১২ এর সদস্যরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno