আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:২৪

টাঙ্গাইলে দৈনিক বাংলাদেশের খবরের ৩য় বর্ষপূর্তি উদযাপন

 

দৃষ্টি নিউজ:


জাতীয় দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার ৩য় বর্ষপূর্তি নানা আয়োজনে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে টাঙ্গাইলে ক্ষুদে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, কেক কাটা ও আলোচনা সভা ইত্যাদি।
শনিবার(১৫ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইলের হাতেখড়ি প্রি-প্রাইমারী স্কুলের প্লে-শ্রেণির ৩০জন শিশুকে ইচ্ছেমত ছবি আঁকতে দেয়া হয়। প্রতিযোগিদের মাঝ থেকে পাঁচজনকে বিজয়ী ঘোষণা করে সকল অংশ গ্রহণকারীদের পুরস্কার দেয়া হয়। শিশুদের হাতে পুরস্কার তুলে দেন টাঙ্গাইল টেলিভিশন রিপোর্টার ফোরামের সাধারণ সম্পাদক ও এনটিভি’র টাঙ্গাইল স্টাফ করেসপনডেন্ট মহব্বত হোসেন, টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক আজকের দেশবাসী পত্রিকার নির্বাহী সম্পাদক ও মাছরাঙা টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি তুহিন খান।
ওইদিন বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি অডিটরিয়ামে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় নির্বাচিত পাঁচজনকে বাংলাদেশের খবর পত্রিকার লোগো সম্বলিত ক্রেস্ট বিতরণ, কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)। বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল জেলা কিøনিক মালিক সমিতির সভাপতি লায়ন এম শিবলী সাদিক। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সহ-সভাপতি শামছাদুল আখতার শামীম। এ সময় টাঙ্গাইলের বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno