আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:২৯

টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৪ জন নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৪ জন নিহত হয়েছেন। রোববার(৩ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইলের বাসাইল উপজেলা এবং দুপুরে মির্জাপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।
রোববার বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে বাসাইল উপজেলার বাঐখোলা এলাকায় রাস্তা পাড় হওয়ার সময় বালু ভর্তি একটি ড্রাম ট্রাকের চাপায় মা ও মেয়ে নিহত হয়েছেন।
এ প্রসঙ্গে গোড়ায় হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) তারেকুজ্জামান বলেন, মহাসড়কের বাঐখোলা এলাকায় রাস্তা পাড় হওয়ার সময় মা ও মেয়েকে ঢাকাগামী বালু ভর্তি একটি ড্রাম ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মেয়ে জাহানারা(৫২) নিহত হলেও গুরুতর আহত হন মা বাচাতন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় বাচাতনের মৃত্যু হয়। নিহত বাচাতন(৭০) মির্জাপুরের বেলতুলী এলাকার হাসান আলী খানের স্ত্রী ও জাহানারা তার মেয়ে। তবে দুর্ঘটনায় জড়িত ঘাতক চালকসহ ড্রাম ট্রাকটি আটক করা হয়েছে।
অপরদিকে, রোববার দুপুরে মির্জাপুর উপজেলার রাজনগর গ্রামে ও বাঁশতৈল ইউনিয়নের হোছেন মার্কেট এলাকায় পৃথক দুর্ঘটনায় অপর দুই ব্যক্তি নিহত হন। ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলের ধাক্কায় মির্জাপুর উপজেলার রাজনগর গ্রামের কুতুব বাজার থেকে মির্জাপুর-বালিয়া আঞ্চলিক সড়ক দিয়ে হেটে বাড়ি যাওয়ার পথে নিহত হন হযরত আলী। হযরত আলী (৭৫) মির্জাপুর উপজেলার রাজনগর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে। এছাড়া উপজেলার বাঁশতৈল গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়ক দিয়ে বাইসাইকেলযোগে হাটুভাঙ্গা বাজারে যাওয়ার পথে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন বাইসাইকেল আরোহী হৃদয়। হৃদয় মিয়া (১৪) আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের সুলতান উদ্দিনের ছেলে।
বাঁশতৈল ফাঁড়ি ও মির্জাপুর থানা পুলিশ ঘাতক মোটরসাইকেল ও সিএনজি চালিত অটো রিকশাটি আটক করতে পরলেও চালকদের গ্রেপ্তার করতে পারেননি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno