আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:০৩

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত, ৩১ যাত্রী আহত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে পৃথক সকড় দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। এসব ঘটনায় ৩১জন আহত হয়েছে। বুধবার(১৩ ডিসেম্বর) কালিহাতী, মির্জাপুর ও সখীপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনাগুলো ঘটে। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতাল ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ইছাপুরে দ্রুতগামী বিনিময় বাসের চাপায় মোটরসাইকেল আরোহী লিপি আক্তার (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামী মোটরসাইকেল চালক সাইদুল হক আহত হয়েছেন। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, লিপি আক্তার তাঁর স্বামীর সাথে কালিহাতী থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিল। ইছাপুর ব্রিজের কাছে পৌঁছলে বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওই মোটরসাইকেলটিকে পেছন দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লিপি আক্তারের মৃত্যু হয়।
বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশু ও নারীসহ দুইজন নিহত হয়েছেন। এতে অন্তত ৩০জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে মহাসড়কে মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের ধেরুয়া মাছরাঙা ফিলিং স্টেশনের কাছে অপর একটি যাত্রীবাহী বাসকে অতিক্রম করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে দু’জন নিহত হয়। নিহতরা হচ্ছেন, টাঙ্গাইল সদরের আতোয়ার রহমানের স্ত্রী পারভীন বেগম(৫৫) ও ধামরাই উপজেলার শিমুলিয়া গ্রামের দীপক সূত্রধরের শিশুপুত্র শওকা সূত্রধর(৩)। আহতদের মধ্যে ১০জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকালে পারভীন বেগম কুমুদিনী হাসপাতালে মারা যায়। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।
পুলিশ ও আহত যাত্রীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী যাত্রীবাহী বাস মহাসড়কের ওই স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে পানিতে ডুবে যায়। সবাইকে উদ্ধার করতে পারলেও শওকা নামে এক শিশু নিখোঁজ থাকে। খবর পেয়ে মির্জাপুর থানা, গোড়াই হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে এবং দুর্ঘটনা কবলিত বাসটি রেকারের সাহায্যে পাড়ে তুলেন। এ সময় মহাসড়কের উভয়পাশে কমপক্ষে ১০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা নিখোঁজ শিশু শওকা সূত্রধরের খোঁজ না পেয়ে তিন ঘন্টা খোঁজার পর পানি নিস্কাশন করে বিকালে খাদ থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করেন।
এদিকে দুর্ঘটনার পর মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) সাহাদৎ হোসেন, থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।
মির্জাপুর গোড়াই হাইওয়ে থানার (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী বলেন, নিহতদের মৃতদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।
অপরদিকে, টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় ফাইজুল ইসলাম তুহিন (১৫) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছেন। এ সময় আরো একজন আহত হন। বুধবার বিকালে উপজেলার কুতুবপুর-জোড়দিঘী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাইজুল ইসলাম তুহিন ঘাটাইল উপজেলার বেহুলা গ্রামের ফরহাদ হোসেনের ছেলে ও সাগরদিঘী দাখিল মাদ্রাসা থেকে এ বছর দাখিল পরীক্ষার্থী ছিলেন।
স্থানীয়রা জানায়, বুধবার বিকালে তুহিন মাদ্রাসা থেকে বাইসাইকেল নিয়ে বড়চওনা যাওয়ার পথে কুতুবপুর-জোড়দিঘী মোড় এলাকায় পৌঁছলে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তুহিন নিহত এবং মোটরসাইকেল চালক সাইদুর আহত হন। পরে আহত সাইদুরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সখীপুর উপজেলার সাগরদিঘীর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno