আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:৩৩

টাঙ্গাইলে ফ্রেন্ডশিপ স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


সুবিধাবঞ্চিত শিশুদের ব্যতিক্রমী শিক্ষা প্রতিষ্ঠান ‘ফ্রেন্ডশিপ স্কুল’ টাঙ্গাইল অঞ্চলের ৪টি শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল জেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইলের পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মো. মাহবুব আলম।
ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন। টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেজর জেনারেল(অব.) মাহমুদুল হাসান আদর্শ মহাবিদ্যালয়ের বাংলা বিভাগের প্রধান তরুন ইউসুফ। এছাড়া বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ সুধীজনরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ফ্রেন্ডশিপ স্কুলের প্রতিষ্ঠাতা মো. জুয়েল আহমেদ। অনুষ্ঠানটি পরিচালনা করেন, সাংবাদিক ও মানবাধিকার কর্মী রাশেদ খান মেনন (রাসেল)।
পরে অতিথিরা ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
উল্লেখ্য, সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান ফ্রেন্ডশিপ স্কুলের ৪টি শাখায় পাঁচ শতাধিক সুবিধাবঞ্চিত ও হতদরিদ্র শিশু বিনা বেতনে শিক্ষা গ্রহণের সুযোগ পাচ্ছে।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno