আজ- ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ৯:৩৬

টাঙ্গাইলে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার(১৫ আগস্ট) আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল, জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, শোকর‌্যালি, আলোচনা সভা, গণভোজ, চিত্রাঙ্কন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা, পুরস্কার বিতরণ ইত্যাদি।
জেলা প্রশাসনের উদ্যোগে বুধবার সকাল ৯ টায় দিকে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। র‌্যালিতে বিভিন্ন রাজনৈতিক দল ও তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অংশ নেন।
জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান ম্মৃতি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno